শচীনের ছেলে জাতীয় দলে সুযোগ পাওয়ায় যা বললেন সৌরভ গাঙ্গুলী

ক্রিকেটের তিন ফর্মেটে শততম সেঞ্চুরি পূর্ণ করে অবসরে গেছেন শচীন টেন্ডুলকার। ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি খেলায় না থাকলেও মাঠ মাতানোর অপেক্ষায় আছেন শচীনপুত্র অর্জুন টেন্ডুলকার।

ভারতীয় অনূর্ধ্ব-১৯ জাতীয় দলে ছেলের সুযোগ পাওয়ার সংবাদে উচ্ছ্বসিত শচীন বলেন, আমরা খুব খুশি যে অর্জুন জাতীয় অনুর্ধ্ব-১৯ দলে সুযোগ পেয়েছে। ওর ক্রিকেট ক্যারিয়ারে এটা একটা গুরুত্বপূর্ণ সময়। আমি এবং আমার স্ত্রী অঞ্জলী দুজনেই সব সময় ওর পাশে থাকব। ওর সাফল্যে আমরা ওকে সঙ্গ দেব।

শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার ভারতীয় যুব দলে সুযোগ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন ভারতের অন্যতম সেরা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। ভারতীয় সাবেক এই অধিনায়ক বলেন, অর্জুনের খেলা দেখার সুযোগ আমার হয়নি। তবে আমার বিশ্বাস সে ভালো খেলবে। শুধু তাই নয়, ভারতীয় দল শ্রীলংকার বিপক্ষে ভালো খেলবে।

জুলাই মাসে শ্রীলংকার বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ এবং ৫টি ওয়ানডে মাচ খেলবে ভারতীয় যুবদল।

আসন্ন এই সিরিজকে সামনে রেখে গত এপ্রিলে ২৫ জন তরুণ ক্রিকেটারকে নিয়ে প্রাথমিক দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

শচীনের ছেলে অর্জুন এর আগে মুম্বাইয়ের অনূর্ধ্ব-১৬ এবং ১৯ দলের হয়ে খেলেছেন। এখন অপেক্ষায় আছেন ভারতীয় যুবদলের হয়ে খেলার। সম্প্রতি কোচবিহার ট্রফিতে বল হাতে ১৫টি উইকেট শিকার করে আলোড়ন সৃষ্টি করেন বাঁহাতি এ পেস বোলার।