২০১৭ তে মৃত্যু হয়েছে এই ১০ জন সেলিব্রিটির, ৭নাম্বার কে জানলে আপনার চোখে পানি চলে আসবে!

২০১৭ সালের শুরুতেই ওম পুরির মৃত্যুর খবরটি টেলিভিশন ও সোশ্যাল মিডিয়াতে শুনে অনেক লোকের প্রতিক্রিয়া এমনি ছিল। কারণ সবাই বলিউড থেকে সুখের খবরের জন্য আশা করছিল। কিন্তু বছরের প্রথম মাসেই একজন বড় তারকার মৃত্যু সংবাদে সবাই শক হয়েগিয়েছিল। এটি শুধু সিনেমা প্রেমীদের জন্যই নয় বরং চলচ্চিত্র জগতের জন্য ও বিশাল ক্ষতি ছিল ।

শুধুমাত্র এই নয় । এই বছরে ফিল্ম জগতের অনেক বিখ্যাত মুখ তাদের জীবন হারিয়েছেন । আশ্চর্যজনকভাবে, অধিকাংশ তারকার মৃত্যু দুর্ঘটনাজনিত ছিল। আজ আমরা আপনাদের জন্য তেমনি কিছু খবর এনেছি। তাহলে দেরী কিসের ? আসুন পুরো ব্যাপারটা জানি ।

রহস্যজনক মৃত্যু

 

৬ ই জানুয়ারি, ২০১৭, ওম পুরিকে তার লোখান্ডওয়াল্লার বাড়িরে মৃত অবস্থায় পাওয়া যায় । তবে হার্ট অ্যাটাকের কারণেই তার মৃত্যু হয়। কিন্তু আশ্চর্যের ব্যাপার হল যে উনি সম্পূর্ণ সুস্থ ছিলেন । গত রাতে শুটিং থেকে ফিরে আসেন। কিভাবে এমন হতে পারে। দ্বিতীয় মেডিকেল রিপোর্টে তার মাথায় আঘাতের খবর পাওয়া গিয়েছিল ।

রীমা লাগু

বলিউডের প্রিয় মা দের মধ্যে একজন রীমা লাগুর মৃত্যু ১৮ ই মে হার্ট অ্যাটাকের কারণে হয় । সালমান খান, শাহরুখ খান এবং অক্ষয় কুমারের মতো তারকাদের মা রীমা লাগুর বয়স ৫৯ বছর ছিল ।

অবীস রিজভী

রিয়েল এস্টেট ব্যবসায়ী এবং “রোর” এর মত চলচ্চিত্রের প্রযোজক আবীসের মৃত্যু খুব লজ্জাজনক ছিল। ইস্তাম্বুলের নববর্ষের রাতে একটি নাইট ক্লাবে সন্ত্রাসী হামলায় তার মৃত্যু ঘটে।

বিনোদ খান্না

‘অমর আকবর অ্যান্থনি’, ‘দিওয়ানা’ এবং ‘কুর্বানি’র মতো স্মরণীয় চলচ্চিত্রের অভিনেতা বিনোদ খান্না ২৮ শে এপ্রিল ৭০ বছর বয়সে মারা যান। বলে রাখি যে, সিনিয়র অভিনেতা বিনোদ খান্না গত কয়েক বছর ধরে ক্যান্সারে ভুগছেন।

সোনিকা চৌহান

সোনিকা চৌহান, যিনি একজন মডেল, অভিনেত্রী এবং প্রো-কাবদী লিগ হোস্টিং করছেন, ২৯ শে এপ্রিল একটি গাড়ি দুর্ঘটনায় মারা যান। চৌহানের প্রেমিক বিক্রম চ্যাটার্জিকে এই মামলায় গ্রেফতার করা হয়েছে।

রেখা সিন্ধু

কন্নড় চলচ্চিত্র শিল্পের বিখ্যাত অভিনেত্রী এবং মডেল রেখা সিন্ধু একটি গাড়ী দুর্ঘটনায় মারা যান । এই ঘটনা তখন হয় যখন তিনি, ৫ ই মে ২০১৭ তারিখে শুটিং শেষ করার পর চেন্নাই থেকে বেঙ্গালুরু আসছিলেন ।

কৃতিকা চৌধুরী

মডেল এবং স্ট্রাগেলিং টিভি অভিনেত্রী কৃতিকা চৌধুরীকে তার নিজের বাড়িতে ১২ ই জুন হত্যা করা হয়। তার স্বামীর নাম সামনে এসেছিল ।

বিনু চক্রবর্তী

তামিল চলচ্চিত্রের কিংবদন্তি বিনু চক্রবর্তীর মৃত্যু ২৪ শে মে হয়েছিল । ৭৪ বছর বয়সী অভিনেতা গুরুতর অসুস্থতার সঙ্গে তিন বছর ধরে যুদ্ধ করছিল । তিনি ১০০০ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

প্রদীপ কুমার

প্রদীপ কুমার ছিলেন তেলেগু চলচ্চিত্রের অভিনেতা। ৩ রা মে কুমার নিজেকে তার অ্যাপার্টমেন্টে একটি শাড়ি দিয়ে ফাঁসি দিয়েছিলেন। আত্মহত্যা করার আগেই প্রদীপ তাঁর স্ত্রীর সাথে লড়াই করেছিলেন।

অঞ্জলী শ্রীবাস্তব

অঞ্জলি শ্রীবাস্তব, ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির একটি বড় নাম । তাকে জুহুর অ্যাপার্টমেন্টে ফাঁসি লাগিয়ে ঝোলা অবস্থায় পাওয়া যায় । আত্মীয়দের মতে এটি আত্মহত্যা না বরং হত্যা ।