এবার রিয়ালের পথের কাটা হয়ে দাড়াচ্ছে বার্সালোনা

রিয়াল মাদ্রিদ এখনো রোনালদোর রিপ্লেস খুজছে। কিন্তু রোনালদো রিপ্লেস তো আর যে সে হতে পারেনা। তাই বড় তারকাদের দিকে নজর রিয়াল মাদ্রিদের। আর নেইমার এবং এমবাপ্পে দুজনেই পিএসজিতে থাকার ঘোষনা দেয়ার পর এবার রিয়াল মাদ্রিদ বাধ্য হয়েই নতুন বড় তারকার দিকে ঝুঁকছে। আর সেই তারকা চেলসি হ্যাজার্ড।

এদিকে রিয়াল মাদ্রিদ যখন রোনালদোর রিপ্লেস খুজছে তখন চেলসিও সুযোগ বুঝে দাম বাড়িয়ে দিয়েছে। ১৭৮ মিলিয়ন পাউন্ডের কমে তারা হ্যাজার্ডকে ছাড়বেনা এমনটাই তাদের কথা। কিন্তু রিয়াল মাদ্রিদ হ্যাজার্ডকে চাইলেও এত টাকা দিবে না। দুই পক্ষের মধ্যে যখন এই্ অবস্থা তখন গলার কাটা হয়ে ঢুকতে যাচ্ছে বার্সালোনা।

স্পানিশ আউটলেট ওকে দিয়ারিও জানিয়েছে, বার্সালোনা হ্যাজার্ডকে কেনার আগ্রহ প্রকাশ করতে যাচ্ছে। আর সেটা তারা রিয়াল মাদ্রিদের থেকে বেশি টাকার অফার করে। ওকে দিয়ারিও তাদের রিপোর্টে বলছে, বার্সালোনা জানে রিয়াল মাদ্রিদ এখন রোনালদোর যোগ্য রিপ্লেস খুজছে। আর সেই খোজাটাকে কঠিন করতেই তারাও হ্যাজার্ডকে কেনার আগ্রহ দেখাবে এবং সেটা রিয়ালের থেকে বেশি দামে। এতে করে রিয়াল মাদ্রিদ হ্যাজার্ডকে কিনতে চাইলে তার থেকেও বেশ অংকের অফার করতে হবে। আর রাইভালদের এভাবেই আরো বিপদে ফেলতে চায় বার্সালোনা।